সুখবর!!!সুখবর!!!
ফ্রিল্যান্সারদের জন্য ব্রাক ব্যাংক নিয়ে এসেছে Freelancer Matrix Account.

* ডলার মার্কেটপ্লেস থেকে ব্যাংক একাউন্টে আসবে। (ফাইবারে পেওনার হয়ে ব্যাংকে আসবে)
* ডলার রেট পাওয়া যাবে ন্যায্য ডলার রেটে (ব্যাংক নির্ধারিত প্রতিদিনের ডলার রেট অনুযায়ী)
* এন্ডোর্সমেন্ট ছাড়ায় ইন্টারন্যাশনাল পেমেন্টে ডলার ব্যবহার করতে পারবেন। সুতরাং পাসপোর্ট ও এন্ডোর্সমেন্টের কোন প্রয়োজন পড়বে না।
* ম্যাট্রিক্স কার্ড দিয়ে দেশ ও দেশের বাহিরে ডলার পেমেন্টের মাধ্যমে যে কোন কিছু আনলিমিটেড পারচেজ ও বুস্টিং করতে পারবেন।
* থাকছে ব্যাংক রেট অনুযায়ী বাৎসরিক ইন্টারেস্ট সুবিধা।
* আস্থা আ্যপ ব্যাবহার করে ঘরে বসেই পাচ্ছেন ২৪/৭ ব্যাংকিং সুবিধা।

* অল্প কিছু ডকুমেন্ট দিয়েই সম্পূর্ণ ফ্রিতে একাউন্ট খোলা যাবে (কোনো টাকা-পয়সা লাগবে না) ও একাউন্ট মেইনটেইনং চার্জ আজীবনের জন্য ফ্রি এবং ডেবিট ম্যাট্রিক্স কার্ড প্রথম বছর ফ্রি।
* এছাড়াও রয়েছে আারও অনেক সুযোগ সুবিধা।

Freelancer Matrix Account-এর ব্যাপারে আগ্রহী হলে একাউন্ট ওপেন করতে অথবা আরো বিস্তারিত জানার জন্য ইনবক্স করেন অথবা নিচের নাম্বারে যোগাযোগ করেন। ধন্যবাদ।

Eakub Ali
Assistant Relationship Officer
BRAC Bank Limited, Head Office
Mobile: 01518348669
সুখবর!!!সুখবর!!! ফ্রিল্যান্সারদের জন্য ব্রাক ব্যাংক নিয়ে এসেছে Freelancer Matrix Account. * ডলার মার্কেটপ্লেস থেকে ব্যাংক একাউন্টে আসবে। (ফাইবারে পেওনার হয়ে ব্যাংকে আসবে) * ডলার রেট পাওয়া যাবে ন্যায্য ডলার রেটে (ব্যাংক নির্ধারিত প্রতিদিনের ডলার রেট অনুযায়ী) * এন্ডোর্সমেন্ট ছাড়ায় ইন্টারন্যাশনাল পেমেন্টে ডলার ব্যবহার করতে পারবেন। সুতরাং পাসপোর্ট ও এন্ডোর্সমেন্টের কোন প্রয়োজন পড়বে না। * ম্যাট্রিক্স কার্ড দিয়ে দেশ ও দেশের বাহিরে ডলার পেমেন্টের মাধ্যমে যে কোন কিছু আনলিমিটেড পারচেজ ও বুস্টিং করতে পারবেন। * থাকছে ব্যাংক রেট অনুযায়ী বাৎসরিক ইন্টারেস্ট সুবিধা। * আস্থা আ্যপ ব্যাবহার করে ঘরে বসেই পাচ্ছেন ২৪/৭ ব্যাংকিং সুবিধা। * অল্প কিছু ডকুমেন্ট দিয়েই সম্পূর্ণ ফ্রিতে একাউন্ট খোলা যাবে (কোনো টাকা-পয়সা লাগবে না) ও একাউন্ট মেইনটেইনং চার্জ আজীবনের জন্য ফ্রি এবং ডেবিট ম্যাট্রিক্স কার্ড প্রথম বছর ফ্রি। * এছাড়াও রয়েছে আারও অনেক সুযোগ সুবিধা। Freelancer Matrix Account-এর ব্যাপারে আগ্রহী হলে একাউন্ট ওপেন করতে অথবা আরো বিস্তারিত জানার জন্য ইনবক্স করেন অথবা নিচের নাম্বারে যোগাযোগ করেন। ধন্যবাদ। Eakub Ali Assistant Relationship Officer BRAC Bank Limited, Head Office Mobile: 01518348669
0 Commentaires 0 Parts 18682 Vue